সোমবার

৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোলাম আরিফ টিপু কখনো আপোষ করেননি : মেয়র রাজশাহী ওয়াসার নতুন উদ্যোগকে আত্মঘাতী বলছে সুশীল সমাজ জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

আরিয়ান কান্ডে অনন্যার বাসায় তল্লাশি হাইকোর্টে যাওয়ার প্রস্তুতি শাহরুখের

Paris
Update : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

এফএনএস : মাদককাণ্ডে সম্পৃক্ত থাকায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে ডেকে পাঠানো হল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে। জিজ্ঞাসাবাদের জন্য চাঙ্কি পাণ্ডের কন্যাকে ডাকা হয়েছে দফতরে। তার জন্য প্রশ্নাবলিও তৈরি রাখা হয়েছে। বৃহস্পতিবারই তার বান্দ্রার বাড়িতে এনসিবির তল্লাশি চলায় এনসিবির কর্মকর্তারা। একটি সূত্রের বরাদে ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপ কথোপকথনের ভিত্তিতেই এই পদক্ষেপ করা হয়েছে। বৃহস্পতিবার এনসিবির কয়েক জন আধিকারিক মুম্বাইয়ের আন্ধেরি এলাকায় তল্লাশি চালিয়েছেন।

তাদের দাবি, মাদককাণ্ডে জেরা করে এক অভিযুক্তর কাছ থেকে যা তথ্য মিলেছে। তার ভিত্তিতে এই তল্লাশি। তারই অঙ্গ হিসেবে অনন্যার বাড়িতে পৌঁছয় এনসিবি। প্রায় একই সময়ে শাহরুখ খানের বাড়িতেও এনসিবির অন্য একটি দল তল্লাশি চালিয়েছে। বৃহস্পতিবার সকালে শাহরুখ তার ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে পৌঁছন। ১৫ মিনিট কথা বলে সেখান থেকে বেরিয়ে আসেন।

এদিকে মুম্বাইয়ের একটি আদালত ‘ড্রাগ-অন-ক্রুজ’ মামলায় আবারও শাহরুখপুত্র আরিয়ান খানের জামিন প্রত্যাখ্যান করেন। এ মাসের শুরুর দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়। বলিউড সুপারস্টার শাহরুখ খানের ২৩ বছর বয়সী ছেলে এবং মামলার প্রধান অভিযুক্ত আরিয়ানকে অক্টোবরের ৮ তারিখ থেকে মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে রাখা হয়েছে। আপাতত তিনি সেখানেই থাকবেন। তাঁর আইনজীবীরা জামিনের জন্য মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হবেন বলে জানা গেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা ২ অক্টোবর মুম্বাইয়ের একটি ক্রুজ জাহাজে রেভ পার্টিতে অভিযান চালিয়ে আরিয়ান খান, তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মডেল মুনমুন ধামেচা এবং আরো পাঁচজনকে গ্রেপ্তার করে।

পরে আটকের সংখ্যা ২০-এ দাঁড়ায়। আরিয়ান খানের আইনজীবী সতীশ মানেশিন্দে এবং অমিত দেশাই আদালতে যুক্তি দেখিয়েছিলেন যে তাঁর কাছে কোনো মাদক পাওয়া যায়নি। তবে মাদকবিরোধী সংস্থা তারকাপুত্রের হোয়াটসঅ্যাপ কথোপকথনকে শক্তিশালী প্রমাণ হিসেবে দাবি করে। তারা এ-ও দাবি করে, আরিয়ানের একটি আন্তর্জাতিক ড্রাগ কার্টেলের সঙ্গে সম্পর্ক ছিল এবং সে বছরের পর বছর ধরে মাদক সেবন করত। শাহরুখ ও গৌরী খান, গত শুক্রবার কারাগারে থাকা তাঁদের সন্তানের সঙ্গে ভিডিও কলে কথা বলেছেন। তবে এ বিষয়ে তাঁরা মুখ খোলেননি। সালমান খান এবং হৃত্বিক রোশনের মতো অভিনেতা এবং ফারাহ খান এবং প্রকাশ ঝা-সহ চলচ্চিত্র নির্মাতারা তাঁদের সমর্থনে এগিয়ে এসেছেন। সূত্র : এনডিটিভি


আরোও অন্যান্য খবর
Paris