শনিবার

১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রেলের পশ্চিমাঞ্চলে শিডিউল বিপর্যয়, যাত্রী ভোগান্তি চরমে প্রতিটি নাগরিককে স্বাবলম্বী করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী বুবলির পর থানায় জিডি করলেন অপু পাকিস্তানে ৭ ঘুমন্ত শ্রমিককে গুলি করে হত্যা বাগমারায় তহশীলদার সাজ্জাদকে বদলির খবরে মিষ্টি বিতরণ রাজশাহী নগরীতে কবরস্থান বাস্তবায়নের দাবিতে ১১ মসজিদের মুসল্লিদের মানববন্ধন মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী

বাগমারায় ভ্রাম্যমান আদালতে ২ মাদক সেবীর কারাদন্ড

Paris
Update : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় মাদকসেবন কালে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন বিপ্লব (২৮) এবং জাহাঙ্গীর আলম (২৫)। বিপ্লব উপজেলার গনিপুর ইউনিয়নের হাসনিপুর গ্রামের মৃত দেছের আলীর ছেলে। অন্যদিকে জাহাঙ্গীর আলম ঝিকরা ইউনিয়নের শিবদেবপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে বাগমারা থানা পুলিশের পৃথক অভিযানে মাদক সেবন কালে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের ভ্রাম্যমাণ আদালত হাজির করে পুলিশ। ভ্রাম্যমান আদালতে বিপ্লবের এক বছর এবং জাহাঙ্গীর আলমের ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। এই রায় প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ জানান, উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে মাদক সেবনকালে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। ভ্রাম্যমান আদালতে রায়ের পরেই গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris