বুধবার

৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন কখনো কোনো ব্যক্তির নিজস্ব অপকর্মের দায় গোটা বাহিনী নেবে না : আইজিপি রাজশাহী মেডিকেল কলেজের ৬৬তম ডে অনুষ্ঠিত শিবচরে ফ্রন্টিয়ার টেকনোলজি ইনস্টিটিউট থেকে নিজের নাম বাদ দিলেন প্রধানমন্ত্রী কালো টাকা সাদা করার সুযোগ দিয়েই সংসদে পাস হলো বাজেট আধুনিকতার ছোঁয়া লাগেনি পুঠিয়ার সাধারণ পাঠাগারে বাগমারায় আ’লীগের বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশে দফায় দফায় হামলা প্রতিটি বিভাগীয় শহরে মেট্রোরেল হবে : প্রধানমন্ত্রী

টিএমএসএস ও মেঘনা উদ্যোগে রাজশাহীতে খাদ্য সামগ্রী বিতরণ

Paris
Update : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার মহানগরীর অগ্রণী স্কুল প্রাঙ্গণে বেসরকারী উন্নয়ন সংস্থা টিএমএসএস ও মেঘনা ব্যাংকের যৌথ উদ্যোগে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে টিএমএসএস’এর উপ-পরিচালক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহিন আকতার রেনী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় চার’শ দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেজে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি মুড়ি, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবন ও দুই ধরনের সাবান। করোনাকালীন সময়ে অসহায় মানুষদের মাঝে এমন সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন টিএমএসএস এর উপ-নির্বাহী পরিচালক সোহরাব আলী খান।

এসসয় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন, মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মেহেদী হাসান, অগ্রণী স্কুল ও কলেজের অধ্যক্ষ সাইফুল হক ও মেঘনা ব্যাংক রাজশাহী শাখার ব্যবস্থাপক হেলাল উদ্দীন। অনুষ্ঠানটি পরিচালনা করেন টিএমএসএস’র সহকারী পরিচালক রফিকুল ইসলাম।


আরোও অন্যান্য খবর
Paris