শুক্রবার

৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের টিউলিপ সিদ্দিককে রাসিক মেয়রের অভিনন্দন যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন এখন বাংলাদেশকে সমীহ করে চলে খবরদারি করা দেশগুলো : প্রধানমন্ত্রী রাওয়ালপিন্ডি ও করাচিতে বাংলাদেশের টেস্ট যুক্তরাজ্যের পরবর্তী প্রধানমন্ত্রী কে এই কিয়ার স্টারমার? ব্রিটেনের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৪ প্রার্থীর বাজিমাত রাসিকের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শনে ব্রিটিশ প্রতিনিধি দল বান্দরবানে বেনজীরের ২৫ একর জমির নিয়ন্ত্রণ নিল জেলা প্রশাসন ওমানে বাংলাদেশি শ্রমিকরা উভয় দেশের অর্থনীতিতে অবদান রাখছে : প্রধানমন্ত্রী

পুঠিয়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুর রহস্যজনক মৃত্যু

Paris
Update : বুধবার, ৪ আগস্ট, ২০২১

পুঠিয়া সংবাদদাতা : রাজশাহীর পুঠিয়ায় বুদ্ধি প্রতিবন্ধী সাব্বির (৮) নামের এক শিশুর পানিতে পড়ে রহস্যজনক মৃত্যু হয়েছে। সাব্বির পুঠিয়া পৌর এলাকার পালোপাড়া গ্রামের শহিদুলের ছেলে। গত সোমবার দিবাগত রাতে পালোপাড়া ঈদগাহ মােেঠর কাছে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, পুঠিয়ার পালোপাড়া ঈদগাহ মাঠের কাছে শহিদুল ইসলামের বুদ্ধি প্রতিবন্ধী ছেলে সাব্বিরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

অনেক খোঁজাখুঁজির পর সোমবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে বাড়ির পাশের একটি ডোবায় তাকে ভেসে থাকতে দেখা যায়। পরে পরিবারের লোকজন ওই ডোবা থেকে তার মৃত লাশ উদ্ধার করেন। মাত্র ৪ মাস আগে সাব্বিরের মায়ের মৃত্যু হয়। এরপর আবার বিয়ে করেন সাব্বিরের বাবা শহিদুল। বুদ্ধি প্রতিবন্ধী সাব্বির রাতের বেলা কিভাবে ডোবায় পড়ল এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে এলাকায়।


আরোও অন্যান্য খবর
Paris