শুক্রবার

৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাসিকের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শনে ব্রিটিশ প্রতিনিধি দল বান্দরবানে বেনজীরের ২৫ একর জমির নিয়ন্ত্রণ নিল জেলা প্রশাসন ওমানে বাংলাদেশি শ্রমিকরা উভয় দেশের অর্থনীতিতে অবদান রাখছে : প্রধানমন্ত্রী প্রেসিডেন্ট নির্বাচনে বাইডেনকে চায় না ডেমোক্রেটরা এমপি আনারের লাশ শনাক্ত না হলে সব তদন্ত নিষ্ফল হতে পারে সরকার স্বাস্থ্যসেবা দোরগোড়ায় পৌঁছে দিয়েছে : প্রধানমন্ত্রী নাটোরে বিএনপির সমাবেশে দুর্বৃত্তদের হামলায় বুলবুলসহ ৮ নেতাকর্মী আহত গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানের নিজ অর্থায়নে এন্টিভেনম উপহার ভারতে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রাণ হারালেন শতাধিক ব্যক্তি বাঘা আওয়ামী লীগ নেতা বাবুল হত্যাকাণ্ড নিয়ে দায়িত্বহীনতা ছিলো কার? নানা প্রশ্ন

করোনায় রাবির সাবেক ভিসির স্ত্রী’র মৃত্যু

Paris
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

এফএনএস : করোনায় আক্রান্ত হয়ে রত্নগর্ভা নূর জাহান মযহার (৯২) মারা গেছেন। গতকাল শনিবার সকাল সোয়া ৬টার দিকে ঢাকার ধানমন্ডির গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বাংলা একাডেমীর সাবেক মহাপরিচালক ফোকলোরবিদ মযহারুল ইসলামের স্ত্রী।

এছাড়াও সিরাজগঞ্জের শাহজাদপুরের সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম, বিশিষ্ট শিল্পপতি শোভন ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সরকারি বদরুন নেছা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মেরিনা জাহান কবিতা ও মার্কিন যুক্তরাষ্ট্রের ট্রেনটার্কি মেরিজ স্টেট ইউনিভার্সিটির প্রফেসর ছন্দা ইসলামের মা।

সাবেক সংসদ সদস্য চয়ন ইসলাম বলেন, আমার মা বেশ কিছুদিন অসুস্থ ছিলেন। গত সপ্তাহে শারীরিক অবস্থা আরও খারাপ হয়ে পড়লে রাজধানীর ধানমন্ডির গ্রীন লাইফ হাসপাতালে নেয়া হয়। পরে তার করোনাও শনাক্ত হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান।

তিনি আরও বলেন, লাশ ঢাকা থেকে সিরাজগঞ্জের শাহজাদপুরে আনা হচ্ছে। বিকাল ৩টায় নূর জাহান স্কুল মাঠে প্রথম জানাজা নামাজ ও বাদ আসর শান্তিপুর নিজ বাসভবনে দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris