সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন ফের অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান জ্ঞান-বিজ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে শিশুদের গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহীর মোহনপুরে স্কুল সংস্কারে অনিয়ম, ব্যবস্থা নেয়ার নির্দেশ এমপির শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের

চারঘাটে রেডক্রিসেন্টের খাদ্য বিতরণ

Paris
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : গতকাল শনিবার দুপুরে রাজশাহীর চারঘাট উপজেলার রেড ক্রিসেন্ট গুচ্ছগ্রামের টাঙ্গন সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরন করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি দনে, করোনাকালীন কঠোর লক ডাউনে যেন কোন মানুষ অনাহারে না থাকে।

এরি ধারাবাহিকতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির করোনাকালীন বরাদ্দ থেকে প্রতিদিন করোনায় ক্ষতিগ্রাস্থ তিনশত মানুষের মাঝে খাবার বিতরণ অব্যাহত রেখেছে রাজশাহী জেলা ইউনিটের । রাজশাহী জেলা ইউনিট ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও জেলা ইউনিট সেক্রেটারী শফিকুজ্জামান শফিক রেড ক্রিসেন্ট সদস্যদের অনুরোধ করেন, যেন কোন অসহায় মানুষ এই খাবার থেকে বঞ্চিত না হয়।

রাজশাহী রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের পক্ষ থেকে প্রতিদিন ৩০০ দরিদ্র মানুষের মাঝে ৩০ দিন এই খাদ্য বিতরন অব্যহত রয়েছে। লকডাউনে কর্মহীন দরিদ্র মানুষের হাতে খাদ্য পৌঁছে দিতে প্রতিদিন বিভিন্ন উপজেলায় খাদ্য বিতরন করছে জেলা ইউনিট।

চারঘাট উপজেলায় খাবার বিতরনে উপস্থিত ছিলেন জেলা ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য মীর তৌফিক আলী ভাদু, জিয়া উদ্দিন জিয়া সামাউন ইসলাম, যুব প্রধান সাদিয়া সাবা অর্চি, উপ-যুব প্রধান সোলাইমান হোসেন রকি, সাবেক যুব প্রধান জুনায়েদ ইবনে হান্নান, রক্ত বিভাগের প্রধান আবু সালেহ মোঃ জিম সহ অন্যান্য সদস্যবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris