সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন ফের অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান জ্ঞান-বিজ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে শিশুদের গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহীর মোহনপুরে স্কুল সংস্কারে অনিয়ম, ব্যবস্থা নেয়ার নির্দেশ এমপির শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের

গোদাগাড়ীতে ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবক আটক

Paris
Update : রবিবার, ১ আগস্ট, ২০২১

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিয়োগে যুবক আটক। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, গত শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে উপজেলার দেলসাদ পুর গ্রামে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ফুসলিয়ে বাশ বাগানে ধর্ষনের চেষ্টা চালায় ইমাম হোসেন(৩৫) নামের এক যুবক। এ সময় শিশুটি চিৎকার দিলে যুবক ইমাম হোসেন পালিয়ে যায়।

শনিবার সকালে শিশুটির পিতা বাদী হয়ে গোদাগাড়ী থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ দুপুরে অভিযান চালিয়ে ধর্ষনের চেষ্টা সাথে জড়িত ইমাম হোসেনকে আটক করেছে আটককৃত ইমাম হোসেন দেলসাদ পুর গ্রামের এমদাদুল হকের ছেলে। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বলেন,আটককৃত ইমাম হোসেনকে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris