সোমবার

৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা কোটাবিরোধী আন্দোলনের ‘যৌক্তিকতা’ দেখছেন না প্রধানমন্ত্রী সায়মা ওয়াজেদের সঙ্গে রাসিক মেয়রের সাক্ষাৎ, স্বাস্থ্যসেবা কার্যক্রম নিয়ে আলোচনা রাস্তা না থাকাই দুর্ভোগে মুসাখাঁ আশ্রয় প্রকল্পের বসবাসকারীরা ভারতীয় সেনাবাহিনীতে রোবট কুকুর ও সেবেক্স ২ বিস্ফোরক আমাকে কেবল ঈশ্বর নির্বাচন থেকে সরে যেতে রাজি করাতে পারেন : বাইডেন ফের অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান জ্ঞান-বিজ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে শিশুদের গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর রাজশাহীর মোহনপুরে স্কুল সংস্কারে অনিয়ম, ব্যবস্থা নেয়ার নির্দেশ এমপির শহীদ এএইচএম কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন মন্ত্রী ফারুক খানের

বাগমারায় লকডাউন বাস্তবায়নে ইউএনও’র অভিযান জরিমানা আদায়

Paris
Update : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় সরকার ঘোষিত চলমান কঠোর লকডাউন বাস্তবায়নে অভিযানে নেমেছেন উপজেলা প্রশাসন। গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে চলতে ভবানীগঞ্জ বাজার সহ আশেপাশের এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে ভবানীগঞ্জ বাজারে ব্যবসায়ী সহ তিনজন এবং কালিগঞ্জ বাজারে একজন মটর সাইকেল চালকের নিকট থেকে সাত হাজার একশত টাকা জরিমানা আদায় করা হয়েছে।বিনা প্রয়োজনে কেউ যেন যেখানে সেখানে ঘুরাফেরা না করে সে ব্যাপারে সচেতন করা হয়েছে।

সেই সাথে স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্ব মেনে জরুরী প্রয়োজনে মাস্ক পড়ে বের হওয়ার আহ্বান জানানো হয়। চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান ইউএনও। অভিযানকালে সেনাবাহিনী এবং পুলিশের সদস্য সঙ্গে ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris