বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ

রাকাব পরিচালনা পর্ষদের নির্বাহী কমিটির ৬৪তম সভা অনুষ্ঠিত

Paris
Update : সোমবার, ১৯ জুলাই, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : ১৮ জুলাই ২০২১ তারিখ সকাল ১০:৩০টায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল রাকাব পরিচালনা পর্ষদের নির্বাহী কমিটির ৬৪তম ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন।

এসময় রাকাব পরিচালনা পর্ষদের পরিচালক ও রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর এবং নির্বাহী কমিটির সদস্য ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসমাইল হোসেন তাদের স্ব-স্ব কার্যালয় থেকে ও পর্ষদ সচিবালয়ের সচিব মোহাঃ সানা উল্লাহ ব্যাংকের বোর্ড রুম থেকে উক্ত ভার্চুয়াল সাভায় সরাসরি অংশগ্রহণ করেন।

সভায় ব্যাংকের আর্থিক ও প্রশাসনিক বিষয়ে বিশদ আলোচনান্তে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris