রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

রাজশাহীতে মডেল মসজিদ-ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

Paris
Update : শুক্রবার, ২ জুলাই, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম্মা মহানগরীর হেতেমখাঁ বড় মসজিদ চত্বরে এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। উল্লেখ্য, ১৩ কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট রাজশাহী জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মিত হবে। ‘প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন’ শীর্ষক প্রকল্পের আওতায় এই মসজিদটি নির্মিত হচ্ছে।

ভিত্তিপ্রস্তর স্থাপনকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইন সম্পাদক এ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সোহেল, কার্যনির্বাহী সদস্য ও বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুস সালাম সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব,

মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, গণপূর্ত অধিদপ্তর রাজশাহীর নির্বাহী প্রকৌশলী মোঃ মাসুদ রানা, উপ-বিভাগীয় প্রকৌশলী এএম ইফতেখার মজিদ, উপ সহকারী প্রকৌশলী গোলাম মোস্তফাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris