বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর

কলকাতায় নিজ বাড়িতে অভিনেত্রী আরিয়া লাশ উদ্ধার

Paris
Update : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

এফএনএস : নিজ ফ্ল্যাট থেকে বাঙালি অভিনেত্রী আরিয়া ব্যানার্জির লাশ উদ্ধার করা হয়েছে। বলিউডের ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমায় অভিনয় করে বিশেষ পরিচিতি পান আরিয়া। ইন্ডিয়া ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার দক্ষিণ কলকাতায় তার বাড়ি থেকে এই অভিনেত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার গৃহ পরিচারিকা জানান, বাড়িতে একাই থাকতেন আরিয়া। শুক্রবার দরজায় কড়া নেড়ে ও মোবাইল ফোনে এই অভিনেত্রীকে না পেয়ে প্রতিবেশীদের খবর দেন।

পরবর্তী সময়ে পুলিশ এসে দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করলে আরিয়াকে মৃত অবস্থায় পান। তার নাক থেকে রক্ত ঝরছিল এবং তিনি বমিও করেছিলেন। এ ছাড়া ৩৩ বছর বয়সি এই অভিনেত্রীর বাড়িতে মদের অনেক খালি বোতলও পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে, আরিয়ার লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি ফরেনসিক টিম তার ঘর থেকে নানা আলামত সংগ্রহ করেছে।

আরিয়ার প্রকৃত নাম দেবদত্তা ব্যানার্জি। তার আরেক পরিচয় তিনি প্রয়াত সেতার বাদক নিখিল বন্দোপাধ্যায়ের ছোট মেয়ে। মিলন লুথারিয়ার ‘দ্য ডার্টি পিকচার’ ছাড়াও ‘এলএসডি: লাভ সেক্স অউর ধোকা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।


আরোও অন্যান্য খবর
Paris