বৃহস্পতিবার

৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাসিক মেয়রের সাথে মোহনপুর ও পবা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানের সাক্ষাৎ সিন্ডিকেটে জিম্মি তানোরের খাদ্য গুদাম রিমালের ক্ষতি পোষাতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিলেন প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতির বিরুদ্ধে মানববন্ধন মান্দায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্কুলের টিন বিক্রির অভিযোগ রাসিক ইমপ্লয়মেন্ট স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ নিয়ে পেইড ইন্টার্নশিপের সুযোগ ৯০ জনের নতুন শিক্ষাক্রমে এসএসসিতে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে ডব্লিউএসআইএস পুরস্কার পেল বাংলাদেশ বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ আজ একটি নির্ভরযোগ্য নাম : প্রধানমন্ত্রী রাজশাহীতে ১০টি অস্ত্রসহ একজন গ্রেপ্তার

শবে বরাত কবে জানা যাবে আজ

Paris
Update : রবিবার, ১৪ মার্চ, ২০২১

এফএনএস : পবিত্র শবে বরাত কবে জানা যাবে আজ রোববার সন্ধ্যায়। ১৪৪২ হিজরি সনের পবিত্র শাবান মাসের চাঁদ দেখার সংবাদ পর্যালোচনা, পবিত্র শবে বরাতের তারিখ নির্ধারণ এবং এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণে রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় (বাদ মাগরিব) ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মোকাররম সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির এক সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন জাতীয় চাঁদ দেখা কমিটির সভাপতি ও ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান।

গতকাল শনিবার ইসলামিক ফাউন্ডেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বাংলাদেশের আকাশে কোথাও পবিত্র শাবান মাসের চাঁদ দেখা গেলে তা ৯৫৫৯৪৯৩, ৯৫৫৫৯৪৭, ৯৫৫৬৪০৭ ও ৯৫৫৮৩৩৭ নম্বরে টেলিফোন ও ৯৫৬৩৩৯৭ ও ৯৫৫৫৯৫১ ফ্যাক্স নম্বরে বা সংশ্লিষ্ট জেলার জেলা প্রশাসক (ডিসি) বা উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) জানানোর জন্য অনুরোধ জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।


আরোও অন্যান্য খবর
Paris