বৃহস্পতিবার

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জাতীয় কারাতে প্রতিযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার সাফল্য উপজেলা নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ করাই লক্ষ্য : প্রধানমন্ত্রী তানোরে হিমাগারে ভারতীয় আলু মজুদ? অপতথ্য রোধে একসঙ্গে কাজ করার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা

৪ মাদককারবারি পেটে সাড়ে ৮ হাজার ইয়াবা!

Paris
Update : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

এফএনএস : পেটের ভেতরে করে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা পাচারকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারের পর তাদের ডাক্তারি পরীক্ষা ও এক্স-রে করে পেটের ভেতর ইয়াবার সন্ধান পায় র‌্যাব। গ্রেপ্তাররা হলেন- মো. কাজী কামরুল (২৩), শেখ হৃদয় (২৩), ওমর ফারুক (২২) ও মো. হাবিবুর রহমান। গতকাল শুক্রবার বিকেলে র‌্যাব ১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গতকাল শুক্রবার রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকায় অভিযান পরিচালনা করে পেটের ভেতর (টেপ ও পলিথিনে মোড়ানো ১৮০টি ক্যাপসুল আকারে) আট হাজার ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজন মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এরপর তাদের গতিবিধি সন্দেহ মনে হলে ডাক্তারি পরীক্ষার পর এক্স-রে করে চারজনের পেটের ভেতর ইয়াবার সন্ধান মেলে। গ্রেপ্তারদের মধ্যে কাজী কামরুলের কাছ থেকে ৩০টি ক্যাপসুলে মোট ১ হাজার ৪২৫ পিস ইয়াবা, শেখ হৃদয়ের কাছ থেকে ৩০টি ক্যাপসুলে ১ হাজার ৪২৫ পিস ইয়াবা, ওমর ফারুকের কাছ থেকে ৭০টি ক্যাপসুলে তিন হাজার পিস ইয়াবা ও হাবিবুর রহমানের কাছ থেকে ৫০টি ক্যাপসুলে ২ হাজার ৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৪০ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা জানায়, তারা পেশাদার মাদক কারবারি। বেশ কিছুদিন ধরে দেশের সীমান্তবর্তী জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য এ প্রাণঘাতী কৌশল অবলম্বন করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিল। গ্রেপ্তার মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।


আরোও অন্যান্য খবর
Paris