শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

Paris
Update : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

শিবগঞ্জ থেকে প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে শনিবার ভূক্তভোগীর পিতা বাদি হয়ে তোসিকুলকে একমাত্র অভিযুক্ত করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলে রাতেই উপজেলার মোবারকপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তি উপজেলার মোবারকপুর উপরটোলা গ্রামের আবদুল হাকিমের ছেলে তোসিকুল ইসলাম (২৮)।

মামলার বিবরণে বলা হয়, চলতি বছরের ১৭ আগস্ট কৌশলে শ্যালিকাকে ডেকে নিয়ে রাজশাহী ও টাঙ্গাইলসহ বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে দুলাভাই তোসিকুল। ২২ আগস্ট শ্যালিকাকে নিজ এলাকায় ছেড়ে দেন তিনি। পরে শ্যালিকা পরিবারের সদস্যদের কাছে বিষয়টি জানায়। তবে শ্যালিকা-দুলাভাই আত্মীয়ের সুবাদে বিষয়টি নিয়ে উভয় পরিবারের সদস্যদের মধ্যে আলাপ-আলোচনা হওয়ায় মামলা দায়েরে বিলম্ব হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার এসআই নুরুন্নবী জানান, শনিবার রাতে শ্যালিকার পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে মোবারকপুর এলাকায় অভিযান চালিয়ে দুলাভাই তোসিকুলকে গ্রেপ্তার করা হয়। রোববার দুপুরে গ্রেপ্তার ব্যক্তিকে আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয় মেয়েকে। একই সঙ্গে মেয়ের জবানবন্দী রেকর্ডের জন্য তাকে আদালতে নেয়া হয়।


আরোও অন্যান্য খবর
Paris