রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

‘যাই ঘটুক না কেন, তোমার সামনে আবার ইট থাকবে’

Paris
Update : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

এফএনএস : ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি সব থেকে রোমান্টিক দম্পতি বললেই সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যর নাম উঠে আসে। তাদের এই জুটি সর্বদাই নজর কেড়েছেন অনুরাগীদের। ভারতীয় সংবাদমাধ্যম দ্য হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, কেটে গেছে অনেক মাস। এবার নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বিচ্ছেদের পর এই প্রথম বিস্ফোরক মন্তব্য করে সকলকে চমকে দিয়েছেন তিনি। হলিউড অভিনেতা উইল স্মিথের লেখা ধার করে সামান্থা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন, বিগত ৩০ বছর ধরে আমরা সবাই ব্যর্থতা, বিচ্ছেদ, অপমান ও মৃত্যুর মধ্যে দিয়ে গেছে।

আমি খুনেরও হুমকি পেয়েছি। আমার টাকা নষ্ট হয়েছে। আমার পরিবার ভেঙে গেছে। এমনকি আমার ব্যক্তিগত সবকিছু প্রকাশ্যে এসেছে। সামান্থা আরও বলেন, আমার সবকিছু ভেঙে চুরমার হয়ে গেছে। আবারও একটা একটা করে ইট গেঁথেছি। জীবনে যাই ঘটুক না কেন, তোমার সামনে আবার ইট থাকবে। এবার বিষয়টা হল, তুমি আবার নতুন করে ইট গাঁথবে কিনা সেটাই আসল বিষয়। এখানেই থামেননি সামান্থা। উইল স্মিথের বইয়েরও ছবি দিয়ে অভিনেত্রী লিখেছেন, পরিশ্রম করো। ভুল থেকে শিক্ষা নাও। কখনও ভেঙে পড়ো না। সব সময়েই হাসি-ঠাট্টায় থাকো।

এই বইয়ের মাধ্যমেই নিজের মনের ভাব প্রকাশ করেছেন সামান্থা। নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু লিখেছিলেন, অনেক চিন্তা-ভাবনার পর আমরা স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হয়ে নিজেদের পথ খুঁজে নিতে চলেছি। বিচ্ছেদ নিয়েও পরক্ষে মুখ খুলেছিলেন দুজনেই। গত বছর ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার আলোচনায় রয়েছেন সামান্থা। বিচ্ছেদের কিছুদিন পর থেকেই নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। এবার নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

বিচ্ছেদের পর এই প্রথম বিস্ফোরক মন্তব্য করে সকলকে চমকে দিয়েছেন সামান্থা। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থাকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া। নাগা চৈতন্যর স্ত্রী হিসেবে নয় বরং নিজের একটি আলাদা পরিচিতি তৈরি করেছেন এই অভিনেত্রী। ২০১৭ সালে বিয়ের আগে দীর্ঘ সময় লিভইন রিলেশনশিপে ছিলেন এই জুটির। সেই সম্পর্ক এখন অতীত। বিচ্ছেদের পর সামান্থা নিজের কাজে মন দিয়েছেন। আগামী ছবি ‘শকুন্তলম’-এর পোস্টার শেয়ার করেছেন তিনি। ছবি পোস্ট করে সামান্থা লিখেছিলেন, শকুন্তলম ছবির ফার্স্ট লুক। শকুন্তলমের শকুন্তলা। ছবি দেখে সামান্থার প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তারকা তথা অনুরাগীরা।


আরোও অন্যান্য খবর
Paris