সোমবার

৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোলাম আরিফ টিপু কখনো আপোষ করেননি : মেয়র রাজশাহী ওয়াসার নতুন উদ্যোগকে আত্মঘাতী বলছে সুশীল সমাজ জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

জেএফএ অনুর্ধ-১৪ মহিলা ফুটবলে সুমাইয়া ও অর্পিতার হ্যাট্রিক

Paris
Update : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত জেএফএ অনুর্ধ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপের চুড়ান্ত পর্বের খেলায় গতকাল সোমবার স্বাগতিক রাজশাহী ও সফররত নারায়নগঞ্জ ১-১ গোলে ড্র করেছে। রাজশাহীর সক্রান্তীবালা ও নারায়নগঞ্জের ইন্নি ১টি করে গোল করেন।

দিনের অন্য খেরায় সাতক্ষীরার ভরাডুবি ঘটেছে। সুমাইয়া ও অর্পিতার হ্যাট্রিকের সুবাদে মাগুরা ৮-০ গোলের বিরাট ব্যবধানে সাতক্ষীরাকে হারায়। সুমাইয়া ৩টি, অর্পিতা ৪টি ও নবিরুন ১টি করে গোল করেন। আজকের খেলায় কিশারগঞ্জ, গাইবান্ধা, রংপুর ও খাগড়াছড়ী জেলা অংশ নেবে।


আরোও অন্যান্য খবর
Paris