বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে

রাহীকে আর পাচ্ছেন না তামিমরা

Paris
Update : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

এফএনএস : মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে চলছিল ফরচুন বরিশাল ও মিনিস্টার গ্রুপ রাজশাহীর ম্যাচ। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ম্যাচটির নবম ওভারে বোলিং করছিলেন রাহী। নিজের তৃতীয় ওভারে দ্বিতীয় বল করতে গিয়েই চোটে পড়েছেন বরিশালের পেসার। শুধু ওই ম্যাচ নয়, কুড়ি ওভারের টুর্নামেন্টটিই শেষ হয়ে গেছে তার।

বুধবার ফরচুন বরিশালের ফিজিও জয় বিশ্বাস এমনটাই জানিয়েছেন। তার মতে, রাহীর পেশীতে ফার্স্ট ডিগ্রি টিয়ার হয়েছে, যা ঠিক হতে কমপক্ষে ১৫ দিন সময় লাগবে। সেই হিসেবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তামিমরা আর পাচ্ছেন না তাকে। টি-টোয়েন্টি কাপে খেলতে না পারলেও আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে রাহীকে পাওয়ার সম্ভাবনা রয়েছে। গত কয়েক বছর ধরেই টেস্ট দলের নিয়মিত মুখ রাহী। গত ফেব্রুয়ারিতে জাতীয় দলের জার্সিতে সর্বশেষ টেস্ট খেলেছেন তিনি।

আগামী জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ নিয়ে তার বিস্তর পরিকল্পনা। মঙ্গলবার ইনিংসের নবম ওভারে ল্যান্ডি পজিশনে যাওয়ার আগেই হাঁটু চেপে ব্যথায় কুঁকড়ে উঠেছিলেন রাহী। তীব্র যন্ত্রণায় শুয়ে পড়েন মাটিতে। মিনিট খানেক পড়ে থাকার পর স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাকে। রাহীর বদলে ফরচুন বরিশাল সালাউদ্দিন শাকিলকে দলে নিয়েছে।

ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ তিনি। ৩১ বছর বয়সী এই পেসারের ৫টি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা রয়েছে। ৫ ম্যাচে তার উইকেট সংখ্যা ৮টি।


আরোও অন্যান্য খবর
Paris