রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

নগরীর আবাসিক হোটেলে অনৈতিক কাজে লিপ্ত ৩৭ নারী-পুরুষ আটক

Paris
Update : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রাজশাহীতে ৩৭ নারী-পুরুষকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গত বুধবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত নগরীর বোয়ালিয়া মডেল থানা এলাকার চারটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে ১৭ জন পুরুষ ও ২০ জন নারী বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের উপকমিশনার (ডিবি) আরিফিন জুয়েল।

তিনি জানান, পদ্মা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আটজনকে আটক করা হয়। এর মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন নারী। এছাড়াও সূর্যমুখি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে সাতজন পুরুষ ও আটজন নারী। আর সুরমা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তিনজন পুরুষ, ছয়জন নারী এবং আশ্রয় আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দুইজন পুরুষ ও তিনজন নারীকে আটক করা হয়েছে।

উপ-কমিশনার (ডিবি) আরিফিন জুয়েল বলেন, ক্রিকেটে ব্যাটিং জুয়াসহ অনৈতিক কর্মকাণ্ড সংঘটিত হচ্ছিল এমন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসকল কাজে সংশ্লিষ্টতা পাওয়ায় তাদেরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়। এছাড়াও রাজশাহী মহানগরীকে সব ধরনের অপরাধ থেকে সুরক্ষিত রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris