বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র

মাদক সম্রাট এমদাদুল র‌্যাবের হাতে গ্রেফতার

Paris
Update : শনিবার, ৩০ জুলাই, ২০২২

আককাস আলী : নওগাঁর মহাদেবপুরের মাদক সম্রাট এমদাদুল হককে (৩০) কে ২৭৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। শুক্রবার (২৯ জুলাই) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-৫। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের দয়ালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

এমদাদুল হক মহাদেবপুর উপজেলা শিবরামপুর গ্রামের এনামুল হোসেনের ছেলে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নওগাঁ শহরের দয়ালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ২৭৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ কুখ্যাত মাদক সম্রাট এমদাদুল হককে হাতেনাতে গ্রেফতার করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris