বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র দেশে বর্তমানে বেকারের সংখ্যা প্রায় ২৬ লাখ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর মোহনপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এনামূল হকের কর্মী সমাবেশ

মহাদেবপুরে মানবাধিকার প্রশিক্ষণ বিষয়ক কর্মশালা

Paris
Update : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

আককাস আলী : ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে মানবাধিকার, গঠনতন্ত্র, নারীর ক্ষমতায়ন ও এ্যাডভোকেসি বিষয়ক ৩দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা শুরু হয়েছে। খ্রিস্টান এইড ও ইউরোপিয় ইউনিয়নের আর্থিক সহযোগীয় গত সোমবার মহাদেবপুর উপজেলা কেন্দ্রীয় পাঠাগারে এ প্রশিক্ষন কর্মশালার উদ্বোধন করা হয়। নেটওয়াকিং কমিটির সভাপতি মো. লিয়াকত আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান মিলন।

 

প্রশিক্ষন কর্মশালা পরিচালনা করেন ওয়েভ ফাউন্ডেশনের রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী মানুয়েল টুডু, সহকারী সমন্বয়কারী সুদিব কুমার ঘোষ ও প্রশিক্ষন সহকারী মোছা.সম্পা আকতার। এ প্রশিক্ষনে শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি, দলিত সম্প্রদায় ও তৃতীয় লিঙ্গের মানুষসহ ২৫ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহন করেন।


আরোও অন্যান্য খবর
Paris