রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোলাম আরিফ টিপু কখনো আপোষ করেননি : মেয়র রাজশাহী ওয়াসার নতুন উদ্যোগকে আত্মঘাতী বলছে সুশীল সমাজ জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

ধামইরহাটে এক গাভীর ২ বাছুর জনতার ভিড়

Paris
Update : শনিবার, ৯ জানুয়ারি, ২০২১

ধামইরহাট প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে এক গাভীর দুটি এঁড়ে বাছুর প্রসবের ঘটনা ঘটেছে। জানা গেছে,উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত বড় চকগোপাল (আবিলাম) গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও আদর্শ খামারী এটিএম ফসিউল আলমের একটি গাভী শুক্রবার সকাল ১০টায় দুটি এঁেড় বাছুর জন্ম দেয়।

এব্যাপারে কৃষক ফসিউল আলম বলেন,সকালে গাভীটি দুটি লাল রংয়ের দুটি এঁেড় বাছুর জন্ম দেয়। গাভী ও বাছুরগুলো সুস্থ্য রয়েছে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী তার বাড়ীতে ভীড় জমায়।


আরোও অন্যান্য খবর
Paris