শুক্রবার

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জাতীয় কারাতে প্রতিযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার সাফল্য উপজেলা নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ করাই লক্ষ্য : প্রধানমন্ত্রী তানোরে হিমাগারে ভারতীয় আলু মজুদ? অপতথ্য রোধে একসঙ্গে কাজ করার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে ছাত্র সমাবেশ

Paris
Update : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি : জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল রোববার বিকেলে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়। রাজশাহী জেলা ও মহানগরের আয়োজনে নগরীর ঐতিহাসিক ভূবমমোহন পার্কে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি পার্থ দেব মন্ডল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রবি। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার আমিন বিপুল, রাজশাহী মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মুর্তজা ফামিন, সাংগঠনিক সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভ ও রাজশাহী জেলা ছাত্রদলের সংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার ডিকো।

রাজশাহী মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও রাজশাহী জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরফিন কনকের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর যুবদলের আহবায়ক মাহফুজুর রহমান রিটন ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সদস্য সচিব সামসুজ্জামান চৌধুরী সানিন।

এছাড়াও জেলা, মহানগর, থানা, পৌরসভা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ইউনিট ও ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, আহবায়ক, সদস্য সচিব ও যুগ্ম আহবায়কবৃন্দ এবং অন্যান্য ছাত্রদল নেতৃবৃন্দসহ হাজার হাজার ছাত্রদল নেতাকর্মী সমাবেশ উপস্থিত ছিলেন। এসময়ে স্লোগানে স্লোগানে পুরো পার্ক ও এলাকা মুখরিত হয়ে উঠে। বেলা তিনটা থেকে ছাত্রদল নেতাকর্মীরা মিছিল নিয়ে নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে সমাবেশস্থলে উপস্থিত হন।


আরোও অন্যান্য খবর
Paris