সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

নগরীতে হেরোইন অস্ত্রসহ ২ ব্যক্তি আটক

Paris
Update : রবিবার, ৮ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ১০৬ গ্রাম হেরোইন ও ২ টি চাকু (ছোরা) সহ ২ ব্যক্তিকে আটক করেছে আরএমপি ডিবি। গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সাহেব বাজার বড়কুঠি গ্রামের মৃত নবাবজান শেখের ছেলে মুরাদ ওরফে ককটেল মুরাদ (৩৬) ও কামালের ছেলে মোঃ পিন্টু (৩২)।

গতকাল সকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক আশিক ইকবাল, এসআই মোঃ ছয়ফুল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এসময় গোপন সংবাদের ভিত্তি জানতে পারে বোয়ালিয়া থানার সাহেব বাজার ন্যাশনাল ব্যাংক রাজশাহী শাখার সামনে ২ জন ব্যক্তি হেরোইন বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ মুরাদ ওরফে ককটেল মুরাদ ও মোঃ পিন্টু (৩২)কে গ্রেফতার করে।

এসময় তল্লাশী করে তাদের কাছ থেকে ১০৬ গ্রাম হেরোইন ও ০২ টি চাকু (ছোরা) উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামীরা সাহেব বাজার এলাকার বিভিন্ন দোকানে হতে চাঁদা আদায় করতো। তাদের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদক সহ অন্যান্য আইনে একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris