শুক্রবার

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জাতীয় কারাতে প্রতিযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার সাফল্য উপজেলা নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ করাই লক্ষ্য : প্রধানমন্ত্রী তানোরে হিমাগারে ভারতীয় আলু মজুদ? অপতথ্য রোধে একসঙ্গে কাজ করার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা

চারঘাটে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

Paris
Update : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

চারঘাট প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৩১ বোতল ফেন্সিডিল ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে চারঘাট মডেল থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ইউসুফপুর ইউনিয়নের টাঙ্গন এলাকা থেকে ফেন্সিডিল ও গাঁজাগুলো উদ্ধার করা হয়।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, গোপন সংবাদের ইউসুফপুর টাঙ্গন মসজিদের পাশে অভিযান চালানো হয়। এ সময় ব্যাগের ভেতর থেকে ৩১ বোতল ফেন্ডিডিল ও গাঁজা উদ্ধার করা হয। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা পালিয়ে যায়। পলাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে। পলাতক আসামীদের আটকের চেষ্টা চলছে। মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।


আরোও অন্যান্য খবর
Paris