বৃহস্পতিবার

১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

বিয়েতে রাজি না হওয়ায় নারীকে কুপিয়ে হত্যা

Paris
Update : শনিবার, ৬ মে, ২০২৩

এফএনএস
কক্সবাজারের উখিয়া উপজেলায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ঘরে ঢুকে লুলু আল মারজান (৩৮) নামে এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার পালংখালি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মারজান ওই এলাকার মৃত আলমগীর মেম্বারের মেয়ে। নিহতের ভাই মো. কলিম উল্লাহ বলেন, চাচাতো ভাই মো. ইউসুফের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিল।

পাশাপাশি ইউসুফ আমার বোন লুলু আল মরজানকে বিয়ের চেষ্টা করে আসছিল। কিন্তু মারজান তার প্রস্তাবে রাজি হয়নি। তাই গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাড়িতে ঢুকে ইউসুফ বোনকে কুপিয়ে হত্যা করে। উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, এক নারীকে কুপিয়ে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে। হত্যাকারীরা গা-ঢাকা দিয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।


আরোও অন্যান্য খবর
Paris