শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে জেলা পরিষদের আলোচনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার

Paris
Update : বুধবার, ১৮ মে, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি : ১৯৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপরিবারের হত্যার পর ১৯৮১ সালের এই দিনে দেশনেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ফিরে আসেন। বাংলাদেশ আওয়ামীলীগ সহ সারা দেশের মানুষ এই দিনটিকে জননেত্রী শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস হিসেবে উদযাপন করে আসছে। গতকাল মঙ্গলবার সকালে রাজশাহী জেলা পরিষদ সভাকক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিভিন্ন কর্মসূচি পালন করে জেলা পরিষদ। প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ আলী সরকার।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার বলেন, আপনারা জানেন, ১৯৭৫ সালে ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু সহ পরিবারের সকলকে হত্যা করলেও তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা বিদেশে থাকায় রক্ষা পেয়ে যান। পরিশেষে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা সহ দেশের সকল মানুষের জন্য দোয়া করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রকৌশলী মাসুদ-ই- মোহাম্মদ ও প্রধান হিসাবরক্ষক আব্দুল মান্নান সহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris