সোমবার

৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন

Paris
Update : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

►স্টাফ রিপোর্টার
রাজশাহীতে গ্রীনপ্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেড এর চলমান আবাসন প্রকল্পের আওতায় ৮টি প্রজেক্টের মধ্যে ৫ম “গ্রীন ছায়েরা মঞ্জিল” নামে প্রজেক্টের কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার (২৪ এপ্রিল) নগরীর সরকারি মহিলা কলেজের উত্তর পাশের্^ নান্দনিক শহরে নিরাপদ বসবাস নিশ্চিত করতে শুরু হলো বহুতল বিশিষ্ট অত্যাধুনিক মানসম্পন্ন আবাসিক ৯ম তলা ভবনের নির্মাণ কাজ।
প্রকল্পটির উদ্বোধন করেন, রিয়েল এস্টেট অ্যান্ড এসোসিয়েশনের সভাপতি তৌফিকুর রহমান লাভলু। এসময় বক্তারা বলেন, রাজশাহী শহরকে দৃষ্টিনন্দন করতে নিরলস কাজ করে যাচ্ছেন সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। আর তার শহরকে সুন্দরভাবে গুছিয়ে তুলছেন রাজশাহীর আবাসন ব্যবসায়িরা। আমরা চাই সঠিক সময়ে জমির মালিক তার বাড়ি বুঝে পাবে। আর একই সাথে গ্রীন সিটি গড়ে তুলতে প্রতিটি ফ্লোরে গাছ লাগানোর ব্যবস্থা রাখার অনুরোধ করেন সকল আবাসন ব্যবসায়িদের। গ্রীন সিটি গড়ে তুলতে গ্রীনপ্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেড একই ভাবে তাদের ভবনগুলো গড়ে তুলবে এই দাবি রাখেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থি ছিলেন, গ্রীনপ্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান ওয়ালিউর রহমান বাবু, গ্রীনপ্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান, নির্বাহী পরিচালক আব্দুল হাসিব পান্নাসহ বিভিন্ন পেশাজীবি গন্যমান্য ব্যক্তিবৃন্দ।
গ্রীনপ্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেড এর ব্যবস্থপনা পরিচালক মোস্তাফিজুর রহমান বলেন, আলোক ঝলমলে নান্দনিক শহরকে আরো দৃষ্টিনন্দন ও নিরাপদে বসবাসের নির্ভরযোগ্য আবাস্থান, সকল নাগরিক সুবিধাসহ আভিজাত্যময় জীবন যাপন নিশ্চিত করণে গড়ে উঠছে নতুন নতুন বহুতল অত্যাধুনিক মান-সম্পন্ন আবাসিক ও বাণিজ্যিক ভবন। যা নিশ্চিত করছে স্থায়ীভাবে শহরে বসবাসে আগ্রহী মানুষের স্বপ্ন, বাড়ছে রাজস্ব আয়, হচ্ছে উন্নয়ন, নগরায়ন, বেড়েছে বসবাসের স্থান হয়েছে হাজার হাজার জনের কর্মসংস্থান। শুধুমাত্র কিছু সংখ্যক স্বপ্নবাজ, হার না মানা, এক ঝাঁক কর্মদক্ষ তরুণ শান্তির নিঃশ্বাস না ফেলতে পেরেও দুর্গম পথ পাড়ি দিয়ে তাদের লক্ষে নিরন্তর ছুটে চলার ফলন। সেই তরুণ যুবকদের রয়েছে একটি সংগঠন রিয়াল এস্টেট এন্ড ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন উপযুক্ত করতে রাজশাহী গ্রীন সিটি। এই গ্রীন নগরীতে, গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানী। এই শহরের সাথে প্রতিষ্ঠানের নাম, আর কাজের সাথে দারুন মিল রয়েছে। তিনি আরো বলেন, আমরা সর্বোচ্চ নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি। গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানীর নির্মিত প্রজেক্ট সমূহে যারা ফ্লাট নিচ্ছেন তারা সকলেই সন্তষ প্রকাশ করেছেন। মানুষের মৌলিক চাহিদার অন্যতম হলো বাসস্থান। আমারা সাধারন মানুষদের সামর্থ্যরে মধ্যে সর্ব্বোচ গুনগত মানের আবাসন ব্যবস্থা গড়ে তোলার চেষ্টা করছি। ইতোমধ্যে আমাদের প্রকল্পগুলো জনগনের আস্থা অর্জন করেছে। পাশাপাশি আমাদের মার্কেটিং কার্যক্রমের কারনে বর্তমানে আমাদের ব্যান্ড সারাদেশে পরিচিতি লাভ করেছে। মূলত আমরা মানুষের আস্থা নির্ভর আবাসন প্রকল্প গড়ে তুলতে দৃঢ় প্রত্যয়। কারণ সুন্দর লোকেশনে সুন্দর ভবন। গ্রহকদের আরো মর্যাদা বাড়িয়ে দেয়। পরিশেষে গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান সকলের সহযোগিতা কামনা করেন।


আরোও অন্যান্য খবর
Paris