মঙ্গলবার

৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পবায় কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Paris
Update : বুধবার, ২০ এপ্রিল, ২০২২

পবা প্রতিনিধি : রাজশাহীর পবায় বাংলাদেশ কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা কৃষক লীগের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও শোভাযাত্রা বের করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সরওয়ারে আলম মানিক, নওহাটা পৌর কৃষকলীগের সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, কাটাখালী পৌর কৃষকলীগের সভাপতি টিপু সুলতান, হুজুরীপাড়া কৃষকলীগের সভাপতি আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাসেল, হরিয়ান কৃষকলীগের সভাপতি মোস্তাক আহম্মেদ ও সাধারণ সম্পাদক নাসিম, পারিলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সালাম ও সিনিয়র সহ-সভাপতি সুজন কবির,

দামকুড়া কৃষকলীগের সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুকুল, হড়গ্রাম কৃষকলীগের সভাপতি তৌহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাসুম আলম, হরিপুর কৃষকলীগের সভাপতি মাসাদুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক রানা, বড়গাছী কৃষক লীগের সভাপতি শফিকুল ইসলাম, সদস্য জনি হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের অন্যান্য সদস্য বৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris