শুক্রবার

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জাতীয় কারাতে প্রতিযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার সাফল্য উপজেলা নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ করাই লক্ষ্য : প্রধানমন্ত্রী তানোরে হিমাগারে ভারতীয় আলু মজুদ? অপতথ্য রোধে একসঙ্গে কাজ করার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা

রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Paris
Update : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

পবা প্রতিনিধি : ‘কৃষক বাঁচাও-দেশ বাঁচাও’ এই স্লোগানকে ধারণ করে রাজশাহীতে আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে রাজশাহী জেলা কৃষক লীগের আয়োজনে কেককাটা, আলোচনা সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। শুক্রবার (১৯ এপ্রিল) সকালে পবা উপজেলা কৃষক লীগের সহযোগিতায় নওহাটা মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ মো: তাজবুল ইসলাম।
জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ওয়াজেদ আলী খাঁন এর পরিচালনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি অধ্যাপক এন্তাজ আলী, অর্থ-সম্পাদক এনামুল হক, কৃষি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য মহসিন আলী, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক রেজাউল করিম। এসময় উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভা কৃষক লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, হুজুরীপাড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, পারিলা ইউনিয়ন কৃষক লীগের সহ-সভাপতি সুজন কবির ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম সহ জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের কৃষক লীগের নেতাকর্মীবৃন্দ। আলোচনা সভাশেষে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন উপস্থিত সকল নেতাকর্মীবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris