মঙ্গলবার

৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাপায় কে বৈধ চেয়ারম্যান নিশ্চিত করতে হবে : বিদিশা

Paris
Update : বুধবার, ২০ এপ্রিল, ২০২২

এফএনএস : জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের বৈধ নন বলে মন্তব্য করেছেন দলের একাংশের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ। তিনি বলেন, জাতীয় পার্টির নেতৃত্ব নিয়ে আমাদের মাঝে দ্বিধা রয়েছে। তাই কে বৈধ চেয়ারম্যান তা নিশ্চিত করতে হবে। গত সোমবার সন্ধ্যায় শহরের চাষাঢ়া বালুরমাঠ এলাকায় মেলা ফুড জোন রেস্টুরেন্টে জেলা জাতীয় পার্টির একাংশের নেতাকর্মীদের ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। বিদিশা এরশাদ বলেন, অসুস্থ অবস্থায় হুসেইন মুহম্মদ এরশাদকে দিয়ে জোর করে সই করিয়ে তিনি (জিএম কাদের) চেয়ারম্যান হয়েছেন।

তার বিরুদ্ধে আদালতে রিটও করা হয়েছে। আমি যখন প্রথম এরিককে বাঁচাতে ছুটে যাই তখন নারায়ণগঞ্জের ভাইয়েরাই ছুটে গিয়েছিলেন। তারা এরিককে মুক্ত করেছিলেন। তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে এরশাদ সাহেবের অনেক স্মৃতি রয়েছে। এরশাদ সাহেবের সঙ্গে বিয়ের পরই নাসিম ওসমানের সঙ্গে আমার পরিচয় করিয়ে দেন এবং বলেন নাসিম ওসমান আহমেদ আমার আদরের ছোট ভাই। আগে নারায়ণগঞ্জে খুব একটা চিনতাম না, এখন প্রায়ই আসি। এখন মনে হয় নারায়ণগঞ্জ আমার বাড়ি। নারায়ণগঞ্জ মানেই নাসিম ওসমান। নারায়ণগঞ্জে জাতীয় পার্টি মানেই ওসমান পরিবার।

এটা আগেও ছিল এখনো আছে। জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বাছেদ আহমেদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কো-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব কর্নেল (অব.) শাহজাহান সিরাজ, যুগ্ম মহাসচিব কর্নেল (অব.) হাবিবুল হাসান, যুগ্ম মহাসচিব মেজর (অব.) সিকদার আনিসুর রহমান, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাফিজ মাহবুব, কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য পীরজাদা সৈয়দ যোবায়ের আহম্মেদ প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris