রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

রাজশাহী নগরীতে লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভের’ যাত্রা

Paris
Update : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ক্রেতা ও স্থানীয় নাগরিকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনের মাধ্যমে আনন্দঘন পরিসরে দেশের অন্যতম প্রধান ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভের নতুন শো-রুমের উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে নগরীর কুমারপাড়া মোড়ে পারফেক্ট হাইটসের ৩য় তলায় ফিতা কেটে শো-রুমের উদ্বোধন করা হয়। ফিতা কেটে উদ্বোধন করেন রাসিকের ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, লা রিভের চেয়ারম্যান রেজাউল হাসান, জেনারেল ম্যানেজার (সেলস) আরবাবুর রহমান, লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস প্রমূখ।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, আমাদের ঐতিহ্যকে ধারন করে এমন কাপড় ও ডিজাইনের সাথে গ্লোবাল ফ্যাশন ট্রেন্ডের ফিউশন মানেই লা রিভ। কিন্তু আমাদের শেকড় গাঁথা এই বাংলাদেশের মাটিতেই। আমাদের রেশম ও মসলিন এর সুনাম বিশ্বব্যাপী। আমরা রেশমের নগরী রাজশাহীতে আসতে পেরে আনন্দিত।

তিনি আরো বলেন, আমাদের রাজশাহীর শো-রুমটি ১৯তম। লা রিভ রাজশাহীতে তার এই নতুন আউটলেটটির উদ্বোধন উপলক্ষ্যে আগামী ৭ এপ্রিল পর্যন্ত যে কোন পোশাক এবং নির্ধারিত অনুষঙ্গ কেনাকাটায় ৫০০ টাকার সমপরিমান গিফট ভাউচার ঘোষণা করা হয়েছে। এই গিফট ভাউচার কেবলমাত্র রাজশাহীর নতুন শো-রুমের জন্যই প্রযোজ্য।


আরোও অন্যান্য খবর
Paris