বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

লুঙ্গি-জুতা ফেলে পালালো মেম্বার!

Paris
Update : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

এফএনএস : সিরাজগঞ্জের উল্লপাড়ায় সরকারি চাল চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতার ধাওয়ায় লুঙ্গি ও জুতা ফেলে এক ইউপি সদস্য পালিয়েছেন বলে জানা গেছে। স্থানীয়রা অভিযোগ করেন, হতদরিদ্রদের জন্য দেওয়া সরকারি চাল অটোভ্যানে করে বড়হর ইউনিয়ন থেকে রাতের আঁধারে যাচ্ছিলেন ইউপি সদস্য ও চাল বিতরণের ডিলার শফিকুল ইসলাম শফি। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় দুই সাংবাদিক চাল বোঝাই ভ্যান আটকে পুলিশে খবর দেন।

এ সময় ইউপি সদস্য শফিকুল ইসলাম স্থানীয় জনতার তোপের মুখে পড়েন। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে ক্ষুব্ধ জনতার ভয়ে পরনের লুঙ্গি ও জুতা রেখে পালিয়ে যান তিনি। উল্লাপাড়া মডেল থানার ওসি হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে ৫০০ কেজি সরকারি চাল ও পালিয়ে যাওয়া শফিকুল ইসলাম শফির লুঙ্গি ও জুতা জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তিনি আরও বলেন, উপজেলা খাদ্য কর্মকর্তাকে খবর দেওয়া হয়েছে। তারা এসে লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris