রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য! সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্যপ্রতিমন্ত্রী মিথিলার মুকুটে যুক্ত হলো নতুন পালক মৃত্যুকে কাছ থেকে দেখলেন নায়ক দেব! ধান কাটতে গিয়ে ‘হিট স্ট্রোকে’ বাঘার শ্রমিকের সিংড়ায় মৃত্যু! গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

নগরীতে ওসা ই-কমার্স মার্কেটিং লিমিটেড অফিসের উদ্বোধন

Paris
Update : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ওসা ই-কমার্স মার্কেটিং লিঃ অফিসের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ভদ্রা আবাসিক এলাকার ৩ নং রোডে অবস্থিত জামান মঞ্জিলে অফিসের উদ্বোধন করা হয়। ফিতা কেটে ওসা ই-কমার্স মার্কেটিং লিঃ অফিসের উদ্বোধন করেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভদ্রা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ জয়নাল আবেদিন (চাঁদ), ২৬ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মোঃ আব্দুল কাদের ও সাধারণ সম্পাদক মোঃ আকতার আহমেদ প্রমূখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ওসা ইকমাস মার্কেটিং লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর এইচ এম জামাল উদ্দিন।


আরোও অন্যান্য খবর
Paris