বৃহস্পতিবার

১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

স্ত্রীকে গলা কেটে হত্যার পর…

Paris
Update : শনিবার, ৩১ জুলাই, ২০২১

এফএনএস : আক্কেলপুর পৌর সদরের সাজিপাড়া মহল্লা থেকে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় বাড়ির অন্যকক্ষ থেকে অচেতন অবস্থায় স্বামীর লাশ উদ্ধার করা হয়। পুলিশ স্ত্রীর লাশ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অন্যদিকে স্বামীকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন আক্কেলপুর থানার ওসি সাইদুর রহমান। পুলিশ ও স্থানীয়রা জানান, আক্কেলপুর পৌর সদরের সাজিপাড়া মহল্লার আলী আকবর ও তার স্ত্রী হালিমা বেগমের ২৫ বছরের দাম্পত্য জীবনে পারিবারিক কলহ লেগেই ছিল। এর জের ধরে গতকাল শুক্রবার ভোরে আলী আকবর স্ত্রী হালিমাকে বাড়ির শয়নকক্ষে ছুরি দিয়ে জবাই করে হত্যার পর নিজে বিষপান করেন।

এ সময় তাদের সন্তানরা স্বজনদের বাড়িতে ছিল। খবর পেয়ে পুলিশ হালিমার লাশ উদ্ধার করে। আলী আকবরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের পরিবারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

ওসি সাইদুর রহমান বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে হালিমা বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে আলী আকবরকে আটকের পর মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris