সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

শ্যালিকার কোদালের আঘাতে দুলাভাই খুন

Paris
Update : সোমবার, ৩১ মে, ২০২১

এফএনএস : জমি-সংক্রান্ত বিরোধের জেরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় কোদালের আঘাতে মমতাজ উদ্দিন (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শ্যালিকার বিরুদ্ধে এ আঘাত করার অভিযোগ উঠেছে। গতকাল রোববার সকালে উপজেলার কল্যান্দী বালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মমতাজ উদ্দিন উপজেলার কল্যান্দী বালিয়াপাড়া এলাকার মৃত ফজল আলীর ছেলে।

নিহতের স্ত্রী শাহীনা জানান, তার বাবার বাড়ির জমি নিয়ে বোন হোসনেয়ারার সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে মামলাও হয়েছে। নারায়ণগঞ্জ আদালতে মামলাটি বিচারাধীন। জমিটি এখন তাদের দখলে রয়েছে। ওই জমির ৯ শতাংশে ট্রাক দিয়ে বালি ফেলাকে কেন্দ্র করে তার স্বামী মমতাজের সঙ্গে কথাকাটাকাটিতে জড়িয়ে পড়েন বোন হোসনেয়ারা।

একপর্যায়ে ওই বৃদ্ধকে কোদাল দিয়ে আঘাত করে রাস্তায় ফেলে দেন তিনি। এতে গুরুতর আহত হন মমতাজ উদ্দিন। পরে তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরোও অন্যান্য খবর
Paris