শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

টিউবওয়েলের হাতল দিয়ে পিটিয়ে বাবাকে হত্যা!

Paris
Update : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

এফএনএস : মানিকগঞ্জের সিংগাইরে পক্ষাঘাতগ্রস্ত বাবাকে টিউবওয়েলের হাতল দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। হত্যার পর ছেলে কাউছার হোসেন (২২) পালিয়ে গেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার জার্মিত্তা ইউনিয়নের চান্দনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম সোলিম হোসেন খোকন (৫০)। তিনি পাঁচ সন্তানের বাবা ছিলেন। নিহতের বোন মমতাজ বেগম জানান, তার ভাই পেশায় একজন পরিবহন চালক।

সাত মাস আগে হঠাৎ পক্ষাঘাতগ্রস্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। প্রায় সুস্থ হয়ে ওঠেছিলেন তিনি। কিন্তু সংসারের অভাব-অনটন থাকায় প্রায়ই স্ত্রী ও ছেলেদের সঙ্গে ঝগড়া-বিবাদ হতো। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে খোকনের সঙ্গে তার স্ত্রী ও ছেলেদের সাংসারিক বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়। ছেলে কাউছার প্রথমে বাবাকে মারপিট করেন।

একপর্যায়ে টিউবওয়েলের হাতল দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মৃত্যু হয় খোকনের। পরে প্রতিবেশীরা ছুটে এলে তিনি পালিয়ে যান। স্থানীয়রা জানান, কাউছার মাদকাসক্ত। প্রায়ই তিনি বাড়িতে ঝগড়া-বিবাদ করতেন। সিংগাইরের শান্তিপুর (বাঘুলি) পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. লুৎফর রহমান জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।


আরোও অন্যান্য খবর
Paris