সোমবার

২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্নীতিবাজ-লুটেরাদের বিরুদ্ধে কঠোর হওয়ার আহবান

Paris
Update : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : দুর্নীতিবাজ-লুটেরাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কঠোর হওয়ার আহবান জানিয়েছেন রাজশাহীর বীর মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ, সাংবাদিক ও সমাজসেবীরা। গতকাল বৃহস্পতিবার (২৫ মার্চ) জাতীয় গণহত্যা দিবস পালনে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে দিন্যবাপী কর্মসূচি থেকে তারা এ আহবান জানান। কর্মসূচির মধ্যে ছিল সকাল সাড়ে ১০টায় মানববন্ধন এবং বিকেল সাড়ে ৪টায় সমাবেশ। জঙ্গীবাদ প্রতিরোধ আন্দোলন বাংলাদেশ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন সকালের মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। আর রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের যৌথ আয়োজনে অনুষ্ঠিত বিকেলের সমাবেশে সহযোগিতা করে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই”।

জঙ্গীবাদ প্রতিরোধ আন্দোলন বাংলাদেশের সভাপতি এয়াকুব বাদশার সভাপতিত্বে সকালের মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য বিশিষ্ট কলামিস্ট বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা। মানববন্ধনে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান এবং সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ সময় আরো বক্তব্য দেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহঃ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল, সালাউদ্দীন মিন্টু, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মো. কামরুজ্জামান, জঙ্গীবাদ প্রতিরোধ আন্দোলন বাংলাদেশের রাজশাহী মহানগর কমিটির আহবায়ক মো. কামরুজ্জামান, সদস্য সচিব মুহাম্মদ সালাউদ্দীন, ছাত্রনেতা তামিম শিরাজী।

এছাড়া বিকেলে সিনিয়র সাংবাদিক সাইদুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে ঢাকা থেকে সরাসরি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, রাশিয়ার স্টেট লমনোভোস্কি বিশ^বিদ্যালয়ের সাবেক কৃতি শিক্ষার্থী আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অর্থনীতিবিদ প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান। এ সময় রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য বিশিষ্ট কলামিস্ট বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা প্রধান আলোচকের বক্তব্য দেন।


আরোও অন্যান্য খবর
Paris