শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

আরইউজে’র নবনির্বাচিত আরো কমিটিকে অভিনন্দন

Paris
Update : সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত সভাপতি দৈনিক কালের কণ্ঠের রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক যুগান্তরের তানজিমুল হক তানজিমসহ সকল নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন দেশের অন্যতম সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা, রাজশাহী জেলা শাখা। রোববার দুপুরে এক অভিনন্দন বার্তায় সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, এ সংগঠনের মাধ্যমে সাংবাদিকরা রাষ্ট্রীয় ও সামাজিক কার্যক্রমের ইতিবাচক অবদান অব্যাহত রেখে আরো এগিয়ে যাবে।

সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার পক্ষে প্রেরিত ওই বার্তায় নবনির্বাচিতদের সর্বাঙ্গীন কল্যাণ কামনা করেছেন- সভাপতি রফিক আলম, সিনিয়র সহ-সভাপতি আবু সালে মোহাম্মদ ফাত্তাহ, সহ-সভাপতি আমীর ফয়সাল সম্রাট, সাধারণ সম্পাদক এস.এইচ.এম. তরিকুল, যুগ্ম সম্পাদক শাহরিয়ার অনতু ও হাবিবুর রহমান পাপ্পু, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম বনি, জনকল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাদশা এবং ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন আদনানসহ অন্যান্য নের্তৃবৃন্দ।

রাবিসাস
রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে দৈনিক কালের কণ্ঠের রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের তানজিমুল হক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। রবিবার (২৪ জানুয়ারি) সকালে এক যৌথ বিবৃতিতে নতুন কমিটির সকলকে অভিনন্দন জানান রাবিসাসের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান।

বিবৃতিতে রাবিসাস নেতৃবৃন্দ বলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নতুন কার্যনির্বাহী কমিটির সকলকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি। রাজশাহীর সাংবাদিকদের অধিকার রক্ষায় আরইউজে’র নতুন নেতৃবৃন্দ অগ্রণী ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও আরইউজে-রাবিসাসের মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে এই প্রত্যাশা।


আরোও অন্যান্য খবর
Paris