শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

বাগমারায় বিদ্যুৎস্পৃষ্টে প্রবাসী যুবকের মৃত্যু

Paris
Update : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুবাই প্রবাসী নজরুল ইসলাম (৪৫) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার মাড়িয়া ইউনিয়নের সূর্য্যপাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে বলে এলাকার লোকজন জানিয়েছেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বিকেলেই নিহত দুবাই প্রবাসী নজরুল ইসলামের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার মাড়িয়া ইউনিয়নের সূর্য্যপাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে নজরুল ইসলাম দীর্ঘদিন থেকে শ্রমিক হিসেবে দুবাইয়ে কাজ করে আসছিলেন। করোনার কারণে তিনি ছুটি নিয়ে দুবাই থেকে নিজ বাড়ি বাগমারাতে আসেন। বাড়িতে এসে তিনি নতুন বাড়ি নির্মাণের কাজ শুরু করেন। বাড়ি নির্মানের পাশাপাশি সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে টয়লেটের হাউজ নির্মানের সময় বিদুত্যের তার পায়ের সাথে জড়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।

তার মৃত্যুতে এলাকায় শেকের ছায়া নেমে আসে। নিহত নজরুল ইসলাম দুই সন্তানের জনক বলে এলাকার লোকজন জানান। এ ব্যাপারে মাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসলাম আলী আসকান জানান, অসাবধনতার কারনেই বিদ্যুৎ পৃষ্ট হয়ে নজরুল ইসলামের মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে আমরা মর্মাহিত হয়েছে বলে তিনি জানিয়েছেন।


আরোও অন্যান্য খবর
Paris