শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

সাত দফা দাবিতে মানববন্ধনের ডাক

Paris
Update : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : ১৯৭১ সালে বাংলাদেশের বুদ্ধিজীবী হত্যাকারীদের বিচার, পাকিস্তানকে ক্ষমা চাওয়া ও দেশটির সকল পণ্য বর্জনসহ সাত দফা দাবিতে আজ সোমবার রাজশাহী নগরীতে সাইকেল র‌্যালী ও মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে জঙ্গিবাদ প্রতিরোধ আন্দোলন বাংলাদেশ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সোমবার (১৪ ডিসেম্বর) সকাল ৯ টায় নগরীর রেলগেট থেকে একটি সাইকেল র‌্যালী বের হবে। র‌্যালীটি সাহেব বাজার জিরো পয়েন্টে গিয়ে শেষ হবে।

র‌্যালী শেষে জিরো পয়েন্ট রাজশাহী প্রেসক্লাব চত্বরে এক মানববন্ধন কর্মসূচি পালন করবে সংগঠনটি। এতে সভাপতিত্ব করবেন সংগঠনটির রাজশাহী মহানগর কমিটির আহবায়ক মো. কামরুজ্জামান। মানববন্ধনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখবেন, রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল, রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা প্রমূখ। এসময় জঙ্গিবাদ প্রতিরোধ আন্দোলন বাংলাদেশের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris