শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

বিএনপি নেতা মিলনের ৩য় দফা টেস্টে করোনা পজিটিভ, দোয়া কামনা

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক, বিগত জাতীয় সংসদ নির্বাচনে পবা মোহনপুর রাজশাহী ৩ আসনের বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট শফিকুল হক মিলন করোনা আক্রান্ত হয়ে গত এক মাসের অধিক সময় ধরে চিকিৎসাধীন রয়েছেন। গত ৮ নভেম্বর তার করোনা উপসর্গ দেখা দিলে তিনি সপরিবারে করোনা পরীক্ষা করেন এবং ১১ নভেম্বর করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসে, এরপর থেকে তিনি সপরিবারে নিজ বায়িতে আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শে চিকিৎসা নেন।

পরবর্তীতে, অবস্থার কিছুটা অবনতি হলে ১৭ ই নভেম্বর রাজশাহী মহানগরীর সিডিএম হসপিটালে ভর্তি হন, কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২২ নভেম্বর তাকে জরুরী ভিত্তিতে ঢাকার গ্রীন লাইফ হসপিটালে নেয়া হয় এবং বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে কেবিনে শিফট করা হয়। গত এক মাসে অ্যাডভোকেট শফিকুল হক মিলনের তিন বার করোনা পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং সর্বশেষ গত ৪ ডিসেম্বর করোনা টেস্টে রেজাল্ট আবারও পজিটিভ আসে।

বর্তমানে তিনি শারীরিকভাবে কিছুটা সুস্থতা বোধ করলেও বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ আরো কিছুদিন তাকে অবজারভেশনে রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। উল্লেখ্য, তিনি ঢাকার গ্রীন লাইফ হসপিটালে প্রফেসর ডাক্তার এবিএম আবদুল্লাহর পর্যবেক্ষণে চিকিৎসাধীন রয়েছেন। ইতিমধ্যে, অ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ সকল অসুস্থ বিএনপি নেতৃবৃন্দদের সুস্থতা কামনায় রাজশাহী মহানগরীর থানা-ওয়ার্ডে, পবা মোহনপুর এর বিভিন্ন উপজেলা, ইউনিয়নে বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অ্যাডভোকেট শফিকুল হক মিলন উল্লেখ করেন “কিছুটা সুস্থতা বোধ করলেও বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে তাকে অবজারভেশনে থাকতে বলা হয়েছে কারণ দীর্ঘদিন ধরে তিনি শ্বাসকষ্ট সহ অন্যান্য শারীরিক জটিলতায় ভুগছেন।


আরোও অন্যান্য খবর
Paris