শুক্রবার

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জাতীয় কারাতে প্রতিযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার সাফল্য উপজেলা নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ করাই লক্ষ্য : প্রধানমন্ত্রী তানোরে হিমাগারে ভারতীয় আলু মজুদ? অপতথ্য রোধে একসঙ্গে কাজ করার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা

বরাদ্দ পাওয়া দুইটি গাড়ি ফেরত দিলেন সেতুমন্ত্রী কাদের

Paris
Update : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

এফএনএস : মন্ত্রীর অনুকূলে পরিবহন পুল থেকে বরাদ্দ পাওয়া টয়োটা করোলা হাইব্রিড মডেলের একটি গাড়ি এবং পদ্মাসেতু নির্মাণ প্রকল্প পরিদর্শনের কাজে বরাদ্দ পাওয়া একটি জিপ ফেরত দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গত রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য কর্মকর্তা আবু নাছের টিপু।

তিনি জানান, পরিবহন পুল থেকে স্যারকে (ওবায়দুল কাদের) টয়োটা করোলা হাইব্রিড মডেলের গাড়িটি বরাদ্দ করা হয়। তবে তিনি এক বছর ধরে গাড়িটি ব্যবহার করতেন না, সেটি পুলেই ছিলে। এজন্য সেটি পরিবহন পুলে ব্যাক করে দেয়া হয়েছে। আবু নাছের টিপু আরও বলেন, এ ছাড়া পদ্মাসেতু নির্মাণ প্রকল্প থেকে সেতু পরিদর্শনের জন্য তাকে একটি জিপগাড়ি বরাদ্দ দেয়া হয়েছিলে।

করোনার আগ পর্যন্ত তিনি প্রতি শুক্রবার সেখানে পরিদর্শনে যেতেন। এখন সেতু প্রকল্পের কাজ শেষ পর্যায়ে মাত্র দুটি স্প্যান বাকি এবং করোনার কারণে সেখানে যান না। তাই সেটাও পদ্মা সেতু প্রকল্পের কাছে ফেরত দেয়া হয়েছে। তিনি বলেন, পরিবহন পুল থেকে এক বা দুই বছর আগে ২০ জন মন্ত্রীর জন্য ২০টি বিএমডাব্লিউ দেয় হয়েছিল। তখন স্যারের (ওবায়দুল কাদের) নামেও একটি বিএমডব্লিউ বরাদ্দ ছিল। সেটা তিনি নেননি।


আরোও অন্যান্য খবর
Paris