শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

গোদাগাড়ীর কাঁকনহাটে যানবাহনে চাঁদাবাজ চক্রের মুল হোতাসহ সাতজন আটক

Paris
Update : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার : রাজশাহী র‌্যাব-৫ সদর কোম্পানীর দল গোদাগাড়ীতে অভিযান চালিয়ে যানবাহণে চাঁদাবাজ চক্রের মুল হোতাসহ সাতজনকে আটক করেছে। গত বৃহস্পতিবার বিকেল চারটার দিকে গোদাগাড়ী থানার কাঁকনহাট বাজার কড়াইতলা মোড় থেকে কাকনহাট পুলিশ ফাঁড়ি রোডের উপর এ অভিযান চালায় র‌্যাব।
আটককৃতরা হলো, কাকনহাট লাহিলা পাড়ার মোস্তফার ছেলে সুইট আলী (২৪), সুন্দরপুর এলাকার সিরাজ উদ্দিনের ছেলে বেনজীর আহাম্মেদ (৪০), কাকনহাট সেরেপাড়া এলাকার আহসারন হাবিবের ছেলে আসিদুল ইসলাম (৩২), একই এলাকার শহিদুল ইসলাম (৩৭ ), ভগবন্তপুরের রমজান আলী (২৭), বুজরুক রাজরামপুরের তুষার আলী নাঈম (২৪), রাজাবাড়ি হাটের জিয়াউর রহমান পাইলট (৪২)।
র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আটককৃতরা অটোরিক্সা হতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা চালকদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করে। চাঁদা না দিলে এমনকি যানবাহন চালাতে দেয়া হয় না। আটককৃতদের গোদাগাড়ীথানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 


আরোও অন্যান্য খবর
Paris