মঙ্গলবার

৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তিন দশকের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী বিএমডিএ’র ইবিএ প্রকল্প পরিচালকের বিরুদ্ধে কোটি টাকা লোপাটের অভিযোগ রাসিক কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ও ইউনিসেফ প্রতিনিধির সাক্ষাৎ সিন্ডিকেট করে কৃষিপণ্যের মূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা : বিভাগীয় কমিশনার বাগমারায় হত্যা চেষ্টা মামলার আসামীকে গ্রেফতার দাবীতে মানববন্ধন শাকিবের তৃতীয় বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অপু বিশ্বাস সোহেল চৌধুরী হত্যা মামলার রায় ৯ মে মুখ্যমন্ত্রী মমতার ‘গাদ্দার’ প্রসঙ্গে পাল্টা জবাব দিলেন মিঠুন গণধ্বনি প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত অর্ণা জামানের উদ্যোগে নগরীর তিন শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

গোদাগাড়ীতে হেরোইনসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

Paris
Update : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

স্টাফ রিপোর্টার
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চর-আষাড়িয়াদহ পানিপার গ্রাম থেকে হেরোইনসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। রোববার ভোর রাত সাড়ে ৫টার দিকে এ অভিযান চালায় রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিম। অভিযানে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- ইয়ামিন (৩৫), আরাফাত হোসেন রিয়াদ (২১) ও ফিরোজ (২২)। ইয়ামিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানার চর-আষাড়িয়াদহ পানিপার গ্রামের মো: আরশেদ আলীর ছেলে, আরাফাত হোসেন রিয়াদ একই জেলার একই থানার হরিশংকরপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে ও ফিরোজ একই জেলার একই থানার পিরোজপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে।
নগর পুলিশ জানায়, রাজশাহী জেলার ডিবির এসআই (নিরস্ত্র) আব্দুল করিম ও এসআই (নিরস্ত্র) নাছিম উদ্দিনের নেতৃত্বে রোববার দিবাগত রাত সাড়ে ৩ টায় গোদাগাড়ী থানাধীন চর-আষাড়িয়াদহ নওশেরা মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গোদাগাড়ী থানার চর-আষাড়িয়াদহ পানিপার গ্রামস্থ অভিযুক্ত ইয়ামিনের বাড়ির উত্তর-পশ্চিম কোনের ঘরে কয়েকজন ব্যক্তি মাদকদ্রব্য হেরোইন বিক্রি করছে।
এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই দল, ভোর রাত সাড়ে ৫টায় অভিযান পরিচালনা করে। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ইয়ামিনকে আটক করে তার দেহ তল্লাশি চালিয়ে ১০০ গ্রাম হেরোইন এবং পলাতক সাফিউল ইসলামের ফেলে যাওয়া মেঝেতে ১শ গ্রাম হেরোইনসহ তাদেরকে গ্রেফতার করে।পরে তাদের গোদাগাড়ী থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris