বৃহস্পতিবার

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, ২ জন আহত ইউনিয়নের সম্পাদক মাহাতাবের বিরুদ্ধে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগ রাজশাহীর বাস শ্রমিকদের রাজশাহী নগরীতে পলাতক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ বাঘায় স্ত্রীর লাঠির আঘাতে আহত শিক্ষকের মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করতে জনপ্রশাসনে চিঠি শিক্ষামন্ত্রীর জলবায়ু বিপর্যয় উপকূলীয় মানুষের মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলছে : গবেষণা গোপন নথিতে উঠে এল ইরানি কিশোরীকে যৌন নিপীড়ন-হত্যার ঘটনা ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়া শিক্ষার্থীদের অস্বীকৃতি আজ মহান মে দিবস তিন দশকের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী

নগরীতে তিন হাজার পিস ইয়াবাসহ চারঘাটের মাদককারবারি বাবু গ্রেপ্তার

Paris
Update : শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪

স্টাফ রিপোর্টার
আরএমপি ডিবি’র অভিযানে তিন হাজার পিস ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামি নাজমুল ইসলাম বাবু রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার বাইপাস মোড়ে অভিযান পরিচালনা করে তিন হাজার পিস ইয়াবাসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ গ্রেফতারকৃত আসামি নাজমুল ইসলাম বাবু (৩৫)। সে রাজশাহী জেলার চারঘাট থানার পাশুন্দিয়া গ্রামের মৃত আনছার আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, ১৮ জানুয়ারি বিকাল সাড়ে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: মিজানুর রহমান সরকার, এসআই মিঠুন সরকার ও তাঁদের টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ঢাকা থেকে ছেড়ে আসা বাসে এক ব্যক্তি ইয়াবা নিয়ে রাজশাহীর দিকে আসছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বেলপুকুর থানার বাইপাস মোড়ে চেকপোস্ট স্থাপন করে। বিকাল ৫ টায় সন্দেহজনক বাসটি চেকপোস্ট অতিক্রম করার সময় চালককে সংকেত দিয়ে বাসটি দাঁড় করায়। এরপর বাসে ভিতর থেকে যাত্রীবেশে থাকা আসামি মো: নাজমুল ইসলাম বাবুকে আটক করে। এসময় আসামির কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায় সে উক্ত ইয়াবা গুলো কক্সবাজার জেলার সদর থানার রফিক নামের এক ব্যক্তির কাছ থেকে ক্রয় করেছে। তারা একে অপরের সহযোগিতায় দীর্ঘদিন যাবত ইয়াবার ব্যবসা করে আসছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আসামিদের বিরুদ্ধে বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
বাঘায় দুই জন গ্রেফতার : রাজশাহীর বাঘায় ৪৯ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে র‌্যাব-৫ এর একটি দল উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হরিরামপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন-উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হরিরামপুর (নন্দীপাড়া) গ্রামের নজরুল ইসলামের ছেলে সুজন আলী (২৮) ও পাকুড়িয়া ইউনিয়নের আলাইপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে ইমন আলী (২২)। তারা অবৈধভাবে ফেন্সিডিল সংগ্রহ করে বিক্রয়ের জন্য হরিরামপুর এলাকায় অবস্থান করছিল। র‌্যাব-৫ একটি দল গোপন সংবাদের ভিত্তিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ বিষয়ে বাঘা থানার ওসি তদন্ত সবুজ রানা বলেন, র‌্যাব-৫ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। তাদের শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

 


আরোও অন্যান্য খবর
Paris