বুধবার

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তানোরের গরুর গাড়ি আর মাটির বাড়ি স্থান পেয়েছে ডাক বিভাগের বিশেষ খামে রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার কাল গোদাগাড়ী উপজেলায় নির্বাচনে লড়াই হবে ত্রিমূখী? রাজশাহী নগরীতে প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন মেয়র

দুর্গাপুরে ২টি ওয়ান শুটারগানসহ যুবক গ্রেপ্তার

Paris
Update : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার

রাজশাহীর দুর্গাপুরে দুটি ওয়ান শুটারগানসহ জনি (২৭) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৫। বুধবার (২৯ নভেম্বর) রাত ৯টার দিকে গগণবাড়ীয়া এলাকা থেকে ওই যুবককে আটক করে র‌্যাব। এসময় তার কাছ থেকে দুটি ওয়ান শুটারগান ও মোবাইল উদ্ধার করা হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছে র‌্যাব-৫। গ্রেপ্তারকৃত অস্ত্র ব্যবসায়ী জনি উপজেলার গগণবাড়ীয়া এলাকার মকবুল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল উপজেলার জয়নগর ইউনিয়নের গগনবাড়ীয়া গ্রামে জনির বাড়িতে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জনি পালানোর চেষ্টাকালে তাকে ধরে ফেলে র‌্যাব। এরপর তাকে জিজ্ঞাসাবাদের পর বাড়িতে তল্লাশী চালিয়ে ঘরের ভেতরে খাঁটের তোষকের নীচ থেকে লুকিয়ে রাখা দুটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৫ এর উপ পরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন বাদী হয়ে দুর্গাপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। মামলাটি দুর্গাপুর থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম তদন্ত করবেন বলে জানান, থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক।


আরোও অন্যান্য খবর
Paris