শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উন্নয়নের ছোঁয়া পেতে হলে নৌকাকে বিজয়ী করতে হবে : ডাবলু

Paris
Update : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি
নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ স্বাধীন হয়েছে। গনতন্ত্র ফিরে এসেছে, অবকাঠামো উন্নয়ন হয়েছে। নৌকা ছাড়া উন্নয়ন সম্ভব নয়, আপনারা বাঘা পৌরবাসী যদি উন্নয়নের ছোঁয়া পেত চান, তাহলে ২৯ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে শাহিনুর রহমান পিন্টুকে বিজয়ী করবেন। আমার দেখা মতে, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ দাবাতে পারেনি। বাঘা পৌর নির্বাচনী প্রচারনার শেষ দিন মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে মিছিল পূর্ব এক পথসভায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। বাঘা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে ডাবলু সরকার বলেন, যে ব্যক্তি স্বার্থে আঘাত হানলে বিদ্রোহী প্রার্থী হয়, সে কখনও আওয়ামী লীগকে ভালোবাসে না। আজ আমাকে বক্তব্য দিতে হতো বিএনপির বিরুদ্ধে। কারণ তারা মুখে নির্বাচনে আসবে না বললেও বিভিন্ন জায়গায় ভোটে অংশ নিচ্ছে। অথচ বক্তব্য দিতে হচ্ছে একই দলের শৃঙ্খলা ভঙ্গকারী একজন মাতাল ও সন্ত্রাসীর বিরুদ্ধে।
ডাবলু সরকার আরো বলেন, আমাদের দেশে যারা জামায়াত-বিএনপি করে তারাও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’র উপকার পেয়েছেন। এ দেশের এমন কোন স্থান নেই, যেখানে উন্নয়ন না হয়েছে। এ দিক থেকে চারঘাট-বাঘার সাংসদ যে উন্নয়ন করেছেন সেটি মনে রাখার মতো। তিনি বলেন, মানুষ বাঘাবাসীকে চেনেন হযরত শাহদৌলার মাজারকে ঘিরে। আপনারা-কি চান, পৌরসভায় বসে যে ব্যক্তি ঢক-ঢক করে মদ পান করে মাজারকে অপবিত্র করে, সেই ব্যক্তি নেতা হোক?
এর আগে বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাবলু বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এখন রাষ্ট্রীয় ক্ষমতায়। মহান সংসদে আমাদের প্রতিনিধি আছে। তিনি চাইলে অনেক বিষয়ে ডিও লেটার দিতে পারেন। কিন্তু প্রতিনিধি বাছাই করতে পারেন না। এটি করেছেন দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা। সুতরাং দলীয় সিদ্ধান্ত মানতে হলে যারা আওয়ামী লীগ করেন তাদের সকলকে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদাহারণ দিয়ে নৌকাকে বিজয়ী করা সহ জননেত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।
এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা পৌর নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থী শাহিনুর রহমান পিন্টু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দুলাল সরকার, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, সদস্য রোকনুজ্জামান রিন্টু, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাসুদ রানা তিলু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন ও সিরাজুল ইসলাম মন্টু , আওয়ামী লীগ নেতা কবির হোসেন, বাঘা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন প্রমুখ। পথসভা শেষে একটি প্রচার মিছিল বাঘা উপজেলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলার বঙ্গবন্ধুর চত্বরে গিয়ে শেষ হয়।


আরোও অন্যান্য খবর
Paris