শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

জেলা কৃষক লীগের সম্মেলন ঘিরে ভিন্ন সাজে বাগমারা

Paris
Update : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা
রাজশাহী জেলা কৃষক লীগের সম্মেলন হবে বাগমারায়। আগামী ৪ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১০ টায় ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। রাজশাহী জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে গেইট, তোরণ, ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে বাগমারা সহ রাজশাহী বিভিন্ন এলাকা। বিভিন্ন মাধ্যমে প্রচারিত হচ্ছে সম্মেলনের প্রচারণা। বসে নেই প্রার্থী সহ তাদের সমর্থকের প্রচারণা। জেলা কৃষকলীগের সম্মেলনের সময় যতোই ঘনিয়ে আসছে ততোই বৃদ্ধি পাচ্ছে প্রচারণা। জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও সার্থক করতে এরই মধ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। রাজশাহী জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত হওয়ায় ইঞ্জিনিয়ার এনামুল হকের দিক নির্দেশনায় কাজ করছে উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। দীর্ঘ ৭ বছর পর হতে যাচ্ছে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এদিকে আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় আহ্বায়ক কমিটি দ্বারা চলছে জেলা কৃষক লীগের দলীয় কার্যক্রম। সম্মেলন উপলক্ষে শুরু হয়েছে রাস্তার মোড়ে মোড়ে ও গুরুত্বপূর্ণ স্থানে তোরণ নির্মাণের কাজ। তোরণ, ব্যানার ফেস্টুনকে দৃষ্টি নন্দন করতে ব্যবহৃত হচ্ছে সম্মেলনে আগত নেতৃবৃন্দের ছবি।
এদিকে রাজশাহী জেলা কৃষক লীগের সম্মেলন হবে বাগমারায়। আগামী ৪ ডিসেম্বর ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) বেলা ১১ টায় সম্মেলনস্থল পরিদর্শন করেছেন রাজশাহী জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও সার্থক করতে এরই মধ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। রাজশাহী জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত হওয়ায় ইঞ্জিনিয়ার এনামুল হকের দিক নির্দেশনায় কাজ করছে উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। দীর্ঘ ৭ বছর পর হতে যাচ্ছে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এদিকে আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় আহ্বায়ক কমিটি দ্বারা চলছে জেলা কৃষক লীগের দলীয় কার্যক্রম। সম্মেলন উপলক্ষে এরই শুরু হয়েছে তোরণ নির্মাণ। সম্মেলন স্থল পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যাান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সদস্য ও ভবানীগঞ্জ পৌর কাউন্সিলর হাচেন আলী, হাবিবুর রহমান মটর, কৃষকলীগ নেতা সামসুদ্দীন, জাহাঙ্গীর আলম, শাহজাহান আলী, ভবানীগঞ্জ পৌর মহিলা লীগের সাধারণ সম্পাদক মর্জিনা বেগম প্রমুখ।

 


আরোও অন্যান্য খবর
Paris