রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয় রাজশাহী জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর অপসারণ চায় ঠিকাদাররা! নগদ আছে ১ কোটি টাকা, জানেন না টিভি-ফ্রিজ ও আসবাবপত্রর মূল্য!

রাজশাহীতে নৈরাজ্য সৃষ্টি করতে চাইলে প্রতিহত করা হবে : বাদশা

Paris
Update : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি
রাজশাহীতে বিএনপি-জামায়াত আবারও সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করতে চাইলে প্রতিহত করা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। মঙ্গলবার (১৫ নরভম্বর) বিকালে নগরীর লক্ষ্ণীপুর মোড়ে রাজশাহী জেলা ও নগর যুবমৈত্রীর সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এই মন্তব্য করেন।
সমাবেশে ফজলে হোসেন বাদশা বলেন, বিএনপি নেতাদের মদদে রাজশাহীতেই প্রথম জঙ্গিবাদের আবির্ভাব ঘটেছিল। রাজশাহীতে পুলিশি পাহারায় বাংলা ভাইয়ের সশস্ত্র মিছিল আমরা দেখেছি। রাজশাহীর মানুষ আতঙ্কে সেদিন বাইরে আসতে পারেনি। রাজশাহীকে তারা সন্ত্রাস ও নৈরাজ্যের আতুর ঘরে পরিণত করেছিল। তাদের বিরুদ্ধে লড়াই করে আমরা রাজশাহীতে শান্তি প্রতিষ্ঠা করেছি। আতঙ্কের সেই পরিবেশ তারা আবারো তৈরী করতে চাইলে ওয়ার্কার্স পার্টি তা শক্ত হাতে প্রতিহত করবে। সম্মেলনের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয় শহরের নিউ গভ: ডিগ্রী কলেজে। এতে সর্বসম্মতিক্রমে রাজশাহী মহানগর ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতিকে সভাপতি, সাবেক ছাত্রনেতা রায়হান হালিমকে সিনিয়র সহ-সভাপতি, শামীম ইমতিয়াজকে সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোহাইমিনুল হক রানাকে সাংগঠনিক সম্পাদক করে রাজশাহী মহানগর যুবমৈত্রীর নতুন কমিটি ঘোষণা করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris