শনিবার

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাসিকের উদ্যোগে ১০ স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে বাঘা উপজেলায় আ.লীগের প্রার্থী নির্ধারণ! বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী গরমের জন্য সরকারকে দায়ী করলেন রিজভী আপাতত গরমেই খেলবে সাবিনা-সানজিদারা ১০ কোটি টাকা অনিয়ম পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক লালমনিরহাটেও যোগ দেননি কেএনএফ প্রধান নাথানের স্ত্রী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী তীব্র তাপদাহে নগরবাসীর পাশে থাকতে রাসিক যেসব উদ্যোগ গ্রহণ করতে যাচ্ছে

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল আইন বিষয়ক সেমিনার

Paris
Update : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি: বরেন্দ্র বিশ্ববিদ্যালয় আইকিউএসি ১১ আগস্ট (বৃহস্পতিবার) দুপুর ১২ টায় কাজলা ভবনের বোর্ড রুমে “বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল আইন, ২০১৭” বিষয়ক একটি সেমিনারের আয়োজন করে। প্রধান বক্তা হিসেবে সেমিনারে উপস্থিত ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) আইকিউএসি -এর পরিচালক প্রফেসর ড. মুহাম্মদ আবদুল গোফ্ফার খান। উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় আইকিউএসি পরিচালক (ভারপ্রাপ্ত) ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক, অতিরিক্ত পরিচালক এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান ড. মো. হাবিবুল্লাহ ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. কানিজ হাবিবা আফরিনসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও কো-অর্ডিনেটরবৃন্দ।

প্রধান বক্তা তার বক্তব্যে অ্যাক্রেডিটেশনের প্রয়োজনীয়তা ও গুরুত্ব এবং আবেদনের পদ্ধতি নিয়ে আলোচনা করেন। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে অ্যাক্রেডিটেশনের প্রক্রিয়াটি তরান্বিত করার লক্ষ্যে পরবর্তীতে রুয়েটে একটি সেমিনার অনুষ্ঠিত হওয়ার বিষয়ে আলোচনা হয় এবং এর ধারাবাহিকতায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের গুণগত মান বৃদ্ধির লক্ষে আরও বেশি বেশি সেমিনার আয়োজনের বিষয়ে আলোচনা হয়।


আরোও অন্যান্য খবর
Paris